ডাক্তার, নার্স, লাশ বহনকারীদের সম্মান জানালেন মাহিয়া মাহি

261

বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে শতাধিক মানুষ মারা গেছে। করোনা মোকাবিলায় ইতিমধ্যে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানসহ প্রায় অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে।

সবকিছু বন্ধ থাকলেও জনসাধারণের নিরাপত্তা, সচেতনতা ও স্বাস্থ্যসেবা দিতে মাঠে কাজ করে যাচ্ছেন পুলিশ, সেনাবাহিনী, ডাক্তার, নার্স, গণমাধ্যমকর্মীসহ নানা পেশার মানুষ। নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন তাঁরা। এ মহামারিতে সেবাদানকারীদের আজীবন সম্মাননা চাইলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের ফেসবুক হ্যান্ডেলে এমনটাই বলেছেন অভিনেত্রী।

মাহি ফেসবুকে পিপিই পরিহিত একটি ছবি পোস্ট দিয়ে লিখেছেন, ‘আমি এসি রুমেও পাঁচ মিনিট পরে থাকতে পারিনি, দম বন্ধ হয়ে আসছিল। যেহেতু সব হাসপাতালে এসির ব্যবস্থা নেই, সেসব হাসপাতালের ডাক্তার, নার্সরা সারাদিন কীভাবে এটা পরে থাকেন, আমি চিন্তাও করতে পারছি না। এসব সম্মানিত ডাক্তার, নার্স এবং লাশ বহনকারী ভাইদের আজীবন সম্মাননা দেওয়া উচিত নয় কি?’

মাহিয়া মাহি ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন। পরের বছর তাঁর অভিনীত পরপর তিনটি চলচ্চিত্র সাফল্যের মুখ দেখে এবং তিনি অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান তৈরি করেন। বর্তমানে বাংলাদেশের সর্বাধিক পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী মাহি।

SHARE