ডেঙ্গু জ্বরে ছাত্রলীগ নেত্রীর মৃত্যু

131

 

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা সুলতানা ইসলাম বালা (২৩) মারা গেছেন। তিনি গত ১৫ দিন ধরে ডেঙ্গু জ্বরে ভুগছিলেন।

গত মঙ্গলবার (০১ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সুলতানা ইসলাম পাকুন্দিয়া উপজেলার আলমদী গ্রামের খোকন মিয়ার পঞ্চম সন্তান।

বুধবার (০২ ডিসেম্বর) ভোরে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরে বেলা ১১টার দিকে জানাজা নামাজ শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক জানিয়েছেন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন। এই ছাত্রলীগ নেত্রীর অকাল মৃত্যুতে শোক জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন তার সহকর্মীরাও।

নিহতের চাচাতো ভাই কামাল হোসেন জানান, সুলতানা ইসলাম বালা রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকতেন এবং একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিএসসিতে পড়ছিলেন। পড়াশোনার পাশাপাশি বালা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। গত ১৫ দিন ধরে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি।

SHARE