তাবিথকে ৪ ভোটে হারালেন মহি

106


দেশরিভিউ:
স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়ালকে মাত্র ৪ ভোটের ব্যবধানে হারিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) চতুর্থ সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের মহিউদ্দিন মহি।

শনিবার সকালে সহসভাপতি পদে তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে পুনর্নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১১টায় জন্য প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হয় ভোটগ্রহণ। এতে, ৬৭ ভোট পেয়েছেন শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের মহিউদ্দিন মহি। আর তাবিথ আউয়াল পেয়েছেন ৬৩ ভোট।

এর আগে, চলতি মাসের ৩ অক্টোবর অনুষ্ঠিত বাফুফের নির্বাচনে চার সহসভাপতি পদের মধ্যে চতুর্থটিতে টাই হয়েছিল তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে। সমান ৬৫ করে ভোট পেয়েছিলেন সর্বশেষ কমিটির দুই সহসভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল।

সহসভাপতির চার পদের জন্য লড়েছিলেন ৭ জন। কাজী মো. সালাহউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ থেকে বিজয়ী হয়েছেন ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ ও আতাউর রহমান মানিক।

নির্বাচনে কাজী মো. সালাহউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ বিপুল বিজয় অর্জন করে। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি এবং তিনজন সহ-সভাপতি পদে জিতেছে সম্মিলিত পরিষদের প্রার্থীরা। ১৫টি সদস্যপদের মধ্যে ৯ জনই জিতেছেন কাজী মো. সালাহউদ্দিনের প্যানেল থেকে।

SHARE