তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশ আরেকবার মুক্ত হবে

51


দেশরিভিউ সংবাদ:
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের নেতা তারেক রহমানের দিকে শুধু বিএনপি নই, সারা দেশের মানুষ তাকিয়ে রয়েছে। তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশ মুক্ত হবে আরেকবার, তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ফিরে পাবে তাদের অধিকার সেই আশা-ভরসা নিয়ে এদেশের মানুষ তাকিয়ে আছে। বর্তমান সংকটময় পরিস্থিতিতে আমাদের নেতা তারেক রহমানের জন্মদিনে কোনো উৎসব পালন করতে পারছি না। তার এই জন্মদিনে আমরা কেক কাটব না।

বৃহস্পতিবার দুপুরে এক আলোচনা সভায়ে ভার্চুয়াল মাধ্যমে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আজকে আমরা তার জন্য দোয়া করব। আল্লাহ যেন তাকে দীর্ঘজীবন দান করুন এবং তাকে সেই শক্তি দিন যে শক্তি দিয়ে সে তার রাজনৈতিক উত্তরাধিকারকে প্রতিষ্ঠিত করে বাংলাদে্শের জনগনকে মুক্ত করতে।

তিনি বলেন, আমরা সবাই আজকে শপথ নেবো তার জন্মদিনে তার হাতকে শক্তিশালী করে বাংলাদেশের জনগণকে একত্রিত করে, ঐক্যবদ্ধ করে আমরা এই ভয়াবহ যে দানব যে আমাদের সমস্ত অর্জনগুলোকে ধবংস করে দিচ্ছে তাকে আমরা পরাজিত করব। এসময় তৃণমূল পর্যায়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনকে সংগঠিত করার ক্ষেত্রে তারেক রহমানের নানা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন বিএনপি মহাসচিব।

মীর হেলালের সভাপতিত্বে ও এম সাব্বির আহমেদের পরিচালনায় আলোচনা সভায় বিএনপির বিশেষ সম্পাদক শামসুর রহমান শিমুল বিশ্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, এনামুল হক চৌধুরী, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম আলিম, স্বেচ্ছাসেবক দলের গোলাম সারোয়ার, ছাত্র দলের নাজমুল হাসান, মিজানুর রহমান শরীফ প্রমুখ বক্তব্য রাখেন।

SHARE