ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের ৫০০’শ চারা ৫০০’শ মাস্ক বিতরণ

94

আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ত্রিশালে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের আয়োজনে ৫০০’শ গাছের চারা ৫০০’শ মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার ২৫ শে নভেম্বর পৌরসভার ৬ নং ওয়ার্ড নওধারে পৌর এলাকার বিভিন্ন স্কুল,মাদ্রাসায় অধ্যয়নরত শিক্ষার্থী ও সাধারণ জনতার মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ফলজ, বনজ, ঔষধিসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি)তরিকুল ইসলাম,ময়মনসিংহ বন বিভাগের ত্রিশাল এস এফ পি সির ভারপ্রাপ্ত বন কর্মকর্তা মোঃ আব্দুল কদ্দুছ।

ত্রিশাল অনলাইন প্রেসক্লাব সভাপতি এনামুল হকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস.এম জামাল উদ্দিন শামীমের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,শিক্ষাবিদ আনোয়ার সাদত জাহাঙ্গীর,ঠিকাদার গোলাম মোস্তফা(মঙ্গল),মেসার্স সরকার এন্টারপ্রাইজের (ডিলার)প্রোঃ ফেরদোস মোরশেদ (সোহান),কবি আসাদুজ্জামান আসাদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ব বিদ্যালয় সাংবাদিক সমিতি সাধারন সম্পাদক মোঃ রাশেদুজ্জামান রনি,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফাহাদ বিন সাঈদ,জাতীয় শ্রমিকলীগ ত্রিশাল ইউনিয়ন সদস্য সচিব শাহীন আলম,সাংবাদিক হারুন অর রশিদ ফরাজী, আশরাফ সিদ্দিকী(পলাশ), রবিউল ইসলাম হৃদয়,ফকরুল ইসলাম, শরীফুল ইসলাম শরীফ, ইলিয়াস আহমেদ, মোঃমনির হুসেন,আব্দুল কাদের, শামীম আহমেদ,এনামুল হক।সেচ্ছাসেবী সংগঠন সঞ্জীবন ও দ্যা স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সভাপতি রোবায়েত হুসাইন রুসাত,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সানোয়ার হোসেন,অনির্বাণ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফাহমিদ খলিল, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, ও অনলাইন প্রেস ক্লাবে সদস্য আবু রোহান, সাকিল আহমেদ, নাঈম আজাদ, আব্দুল করিম জিয়া, আশিকুজ্জামান আশিক উপস্থিত ছিলেন।

বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজ সেবক, বহু প্রতিবার অধিকারী অন্যতম গুনীজন শাহ আহসান হাবীব বাবু সার্বক্ষনিক খোঁজ খবর নেয়া সহ করোনাকালীন সময়ে মাস্ক বিতরণ ও গাছের চারা বিতরণ জন্য ত্রিশাল অনলাইন প্রেসক্লাব ও সেচ্ছাসেবী সংগঠন গুলোর কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন,পাশাপাশি সংগঠন গুলো এ গুনী ব্যাক্তিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা এবং সবুজ বাংলাদেশ গড়ার অংশ হিসেবে ৫০০ শত গাছের চারা বিতরণের পাশাপাশি,করোনা সারা বিশ্বকে স্তম্ভিত করে দিয়েছে সার্বিক পরিস্থিতি বিবেচনা করলে এটি অনুধাবন করা যায় যে করোনার তান্ডব সহসাই থামছে না। করোনার প্রভাবে প্রকৃতি থেকে শুরু করে মানুষের জীবন যাপন, সামাজিক ব্যবস্থা, রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনসহ বিশ্বের সর্বক্ষেত্রেই আজ পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। স্বাস্থ্যবিধি ও সচেতনতার প্রথম স্তর হিসেবে মাস্ক ব্যবহারের জন্যে ৫০০ শত মাস্ক বিতরণ করা হয়েছে।

SHARE