দায়িত্ব পেলে এক মাসে দুর্নীতি নির্মূল করবো: হিরো আলম

130

।।দেশরিভিউ সংবাদ।।

রেলপথ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলনের পর এবার দুর্নীতি নির্মূলের চ্যালেঞ্জ দিলেন হিরো আলম। সরকার বিশজন অফিসার দিয়ে সহযোগিতা করলে একমাসে সারাদেশের দুর্নীতি নির্মূল করতে পারবেন বলে জানিয়েছেন ইউটিউবের আলোচিত সমালোচিত অভিনেতা হিরো আলম।

শনিবার গণমাধ্যমের সাংবাদিকদের সাথে আলাপকালে হিরো আলম জানান, মাহবুব কবীর মিলন ভাইয়ের মতো আমার তিনমাস সময় লাগবে না। বিশজন অফিসার দিয়ে আমাকে সাহায্য করলে আমি সারাদেশ থেকে একমাসের মধ্যে সব দুর্নীতি নির্মূল করতে পারবো।

হিরো আলম বলেন, দেখুন আমি সরকারী চাকরি করি না। প্রধানমন্ত্রী বিশেষ ক্ষমতা দিয়ে যদি আমাকে দুদক কিংবা অন্য কোথাও বসান তবে আমি এক মাসের মধ্যে আমার ক্ষমতা দেখিয়ে দেব। এসময় হিরো আলম বলেন, আমি ডিস ব্যবসা থেকে শুরু করে জাতীয় নির্বাচনেও অংশ নিয়েছি। সারাদেশে আমার অভিনয় দেখে অনেক দর্শক মুগ্ধ হয়েছেন। তারা আমাকে দুর্নীতি নির্মূলে সহযোগিতা করবে।

এর আগে রেলপথ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন এক সাক্ষাৎকারে বলেন, ”আমি যদি প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতাম তবে বলতাম, স্যার আমাকে ১০ জন অফিসার দিন। এদের আমি চুজ করব, এদের নিয়ে আমি একটা উইং করব। মানুষের চোখের পানি দূর করার জন্য সব মন্ত্রণালয়, সব দফতর, সব অধিদফতরের বিষয়গুলো অ্যাড্রেস করবো আমরা এই ১০ জন।”

SHARE