দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মোসাদ্দেক হোসেন সৈকত

128

।। দেশরিভিউ, স্পোর্টস ডেস্ক ।।

করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন মাঠে খেলা নেই। ঘরে বসেই সময় কাটছে ক্রিকেটারদের। এ সুযোগে জীবনের নতুন ইনিংস শুরু করলেন তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। গত শুক্রবার নিজ বাড়ি ময়মনসিংহে কাছের মানুষদের সঙ্গে নিয়ে বিয়ের কাজ সেরেছেন জাতীয় দলের এই ক্রিকেটার।
ময়মনসিংহের মেয়ে উম্মে তামান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সৈকত। সরকারি কবি নজরুল কলেজে পড়ছেন তাঁর স্ত্রী। করোনার কারণে খুব একটা আয়োজন করে বিয়ে হয়নি তাঁদের। দুই পরিবারের কাছের মানুষজন নিয়েই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিয়ের খবর নিজেই জানিয়েছেন সৈকত। নতুন অতিথির সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘জীবনের নতুন জার্নি শুরু করলাম। আমাদের জন্য দোয়া করবেন।

জাতীয় দলের এই ক্রিকেটারের দ্বিতীয় বিয়ে এটি। এর আগে ২০১২ সালে অনূর্ধ্ব-১৯ দলের সদস্য থাকাকালীন খালাতো বোন সামিয়া শারমিনের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু দুই পরিবারের টানাপোড়েনে সেই সম্পর্ক টেকেনি। সেই সময় সৈকতের বিরুদ্ধে নারী নিযার্তনের অভিযোগে মামলাও হয়েছিল। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের অনেক দিন পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই তারকা অলরাউন্ডার।

এদিকে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন জাতীয় দলের তরুণ পেস বোলার আবু জায়েদ রাহিও। গত বুধবার সিলেটের মেয়ে ডা. তৌহিদা আক্তার জুহার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

SHARE