নড়াইলের বল্লাহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চুরি

349


।।সাজিদুল ইসলাম শোভন, নড়াইল।।

নড়াইলের কালিয়া উপজেলার বল্লাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজা খাতুন।

মাহফুজা খাতুন জানান উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নে অবস্থিত ৭৪ নং বল্লাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন। প্রতিদিনের মত গত শনিবার স্কুল ছুটির পর সব কক্ষ বন্ধ করে দেয়া হয়। গতকাল রবিবার সকালে বিদ্যালয়ে আসার পর তিনি অফিস কক্ষের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পান এবং ভেতরে প্রবেশ করে দেখেন আলমারির তালা ভাঙ্গা এবং কাগজপত্র তছনছ করা। তিনি আরও জানান এ সময় অজ্ঞাত চোরেরা অফিসের আলমারিতে থাকা বিদ্যালয়ের টিন ক্রয়ের ১৫ হজার নগদ টাকা, চেয়ারে ব্যবহৃত নতুন ৮ টি তোয়ালে, ২৪ পিচ চামচ, ১২ টি চার্যার লাইট, ১০ টি রেজিস্টার খাতা, পরীক্ষার খাতা ও কলম চুরি করে নিয়ে যায়।

নড়াগাতি থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বিদ্যালয়টি নির্জন পরিবেশে অবস্থিত হওয়ায় এবং রাতে কোন নাইটগার্ড না থাকায় এ চুরি সংগঠিত হয়েছে বলে তিনি ধারনা করছেন এবং আরো তদন্তের প্রয়োজন বলে তিনি জানান। নড়াগাতি থানার ওসি মোঃ আলমগীর কবীর জানান, এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

SHARE