নড়াইলে অভিযান: অস্ত্র, গুলি ও ইয়াবাসহ মাদক কারবারি আটক

181

।।সাজিদুল ইসলম শোভন, নড়াইল।।

নড়াইলের নড়াগাতি থানার ডুমুরিয়া গ্রাম থেকে একটি দুইনালা বন্দুক, পিস্তলের ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবাসহ আহমেদ বিশ্বাসকে (৩২) আটক করেছে ৩ এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) অপস অ্যান্ড ইন্টিলিজেন্স পুলিশ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে দুই ঘণ্টার এ অভিযানের নেতৃত্ব দেন ৩ এপিবিএন অপস অ্যান্ড ইন্টিলিজেন্স বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার গোপীনাথ কাঞ্জিলাল।

অতিরিক্ত পুলিশ সুপার গোপীনাথ কাঞ্জিলাল দেশরিভিউকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার ডুমুরিয়া গ্রামের মজনু বিশ্বাসের ছেলে আহমেদ বিশ্বাসের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে একটি দুইনালা বন্দুক, পিস্তলের ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তবে আসামি আহমেদ বিশ্বাসের ফুপাতো ভাই পাশের বাঐসোনা গ্রামের তারেক খন্দকার পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায়। এছাড়া আহমেদের স্ত্রী ও পিস্তল নিয়ে পালিয়ে যায় । পরে এপিবিএন সদস্যরা বাঐসোনা গ্রামের আখতারুজ্জামান খন্দকারের ছেলে তারেকের বাড়িতে অভিযান চালায়। তবে এখান (তারেক) থেকে কিছু উদ্ধার হয়নি। তারেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃত আহমেদ বিশ্বাস তারেকের সহযোগী হিসেবে কাজ করে ।

SHARE