নববধূ প্রীতিকে নিয়ে মাঠ পরিদর্শনে ক্রিকেটার মিরাজ(ভিডিও)

2432

|| দেশরিভিউ ||

শনিবার মিরপুরে বিসিবির একাডেমীর মাঠে স্ত্রী রাবেয়া আক্তার প্রীতিকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন ক্রিকেটার মিরাজ। এসময় সতীর্থ ক্রিকেটারদের সাথে পরিচয়ের পাশাপাশি বিসিবি ভবনও স্ত্রীকে ঘুড়িয়ে দেখান মিরাজ।
স্ত্রীকে সঙ্গে নিয়ে এসময় বেশ হাস্যজ্জল দেখা যায় মিরাজকে। সতীর্থ ক্রিকেটাররাও মিরাজের স্ত্রী প্রীতিকে ভাবী সম্বোধন করে বরণ করে নেয়।

বেলা দুইটার দিকে যখন বিসিবি একাডেমি মাঠে এলেন, হঠাৎ সাংবাদিক দেখে স্বামী স্ত্রী দুজনকেই অপ্রস্তুত মনে হলো। লজ্জায় মুখটাও লুকোনোর চেষ্টা করলেন মিরাজের স্ত্রী প্রীতি! মিরাজের উৎসাহে অবশ্য সে লজ্জা খানিকটা কমেছিলো। এরপর মিরাজ স্ত্রীকে দেখা করিয়ে আনলেন একাডেমি মাঠে অনুশীলন করতে আসা প্রাইম দোলেশ্বরের খেলোয়াড় ও কোচের সঙ্গে। মাঠ থেকে বেরিয়ে প্রীতিকে ঘুরিয়ে দেখালেন শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেশিয়াম আর বিসিবি একাডেমি ভবন।

যেহেতু জাতীয় দলের এক ক্রিকেটারের নবপরিণীতা, সাংবাদিকেরা চাইছিলেন মিসেস মিরাজের সঙ্গে একটু কথা বলতে। এ দফা সংবাদমাধ্যমের চাওয়াটা পূরণ হয়নি। তবে মিরাজ প্রতিশ্রুতি দিলেন, আরেক দিন হবে! বিয়ে করার কদিন পরই চলে এসেছেন ঢাকায়। মিরাজ ব্যস্ত হয়ে পড়েছেন ঢাকা প্রিমিয়ার লিগ নিয়ে। ধীরে ধীরে মিরাজের পৃথিবীটা জানা হচ্ছে স্ত্রী প্রীতির। আজ যেমন দেখে গেলেন তাঁর কর্মক্ষেত্রটা।

দেশরিভিউ পরিবারের পক্ষ থেকে মিরাজ-প্রীতির জন্য শুভকামনা।

SHARE