নয়ন বন্ডকে ক্রসফায়ারের নামে বর্বরভাবে হত্যার অভিযোগ মান্নার

16490


।।দেশরিভিউ, ঢাকা।।

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ডের নিহত হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি এ ঘটনাকে বর্বর উল্লেখ করে কেন নয়ন বন্ডকে গুলি করে মারা হলো তার জবাব সরকারের কাছে জানতে চেয়েছেন।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে নাগরিক ঐক্য আয়োজিত এক মানববন্ধনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মান্না বলেন, বরগুনায় রিফাতের হত্যাকারী নয়ন বন্ডকে গুলি করে হত্যা করা হয়েছে। তারা বলছে নদীর মধ্যে গোলাগুলিতে নয়ন মারা গেছে। আমি জানতে চাই, সত্য কী? কেন নয়ন বন্ডকে গুলি করে মারা হলো? কোন অন্যায়কে ধামাচাপা দেওয়ার জন্য এত বড় বর্বর কাণ্ড ঘটানো হলো, তা আমরা জানতে চাই? যদি সরকার মনে করে তারা যা ইচ্ছা তাই করে পার পাবে, সেটা হবে না।’

এসময় তিনি বলেন, জনগণের ওপর সরকার যেভাবে নির্যাতন চালাচ্ছে, তার বিরুদ্ধে ঘরের মধ্যে নয়, আসুন আমরা রাজপথে নামি।’ অন্যান্য রাজনৈতিক দলের উদ্দেশে মান্না বলেন, ‘এই জালিম সরকারের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আসুন, আমরা ঐক্যবদ্ধ হই। আমরা বাম দলের হরতাল সমর্থন করছি। আমরা সক্রিয়ভাবে সেদিন নামবো। তার সঙ্গে সঙ্গে রাজনৈতিক দলগুলোকে বলি, এটা ডান-বামের প্রশ্ন নয়। এটা গ্যাসের প্রশ্ন, জনগণের প্রশ্ন, মানুষের বাঁচার প্রশ্ন। তাই সবাই মিলে আসুন, ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলি।

SHARE