নিউজিল্যান্ডের মিডিয়ায় শেখ হাসিনার প্রশংসা করলেন তামিম

182

।। দেশরিভিউ , নিউজ ডেস্ক ।।

সবার জানা, বাংলাদেশ দল দেশের মাটিতে করোনার টিকা নিয়েই নিউজিল্যান্ডে খেলতে গেছে। প্রথম ধাপেই ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল করোনার টিকা নিয়েছেন।

ক্রিকেটার থেকে শুরু করে সমাজের সর্বস্তরের মানুষ এখন করোনার টিকা নিতে পারছেন, সেটাকে খুব ইতিবাচক দৃষ্টিতে দেখছেন তামিম ইকবাল। তিনি মনে করেন, বাংলাদেশ সরকার এই করোনার টিকা ব্যবস্থাপনায় দারুণ দক্ষতার পরিচয় দিয়েছে।

তামিমের অনুভব, একটা সময় টিকা সবাইকেই নিতে হবে। তিনি বলেন, ‘এটাই ভবিষ্যৎ, আমার মনে হয়। কোনো একটা পর্যায়ে সবাইকেই নিতে হবে। দেশ হিসেবে আমাদের দেশ অসাধারণ কাজ করেছে।’

দেশে টিকা নেয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেছিলেন তামিম। নিউজিল্যান্ডে বসেও তাঁর অবদানের কথা তুলে ধরলেন দেশসেরা ওপেনার। তামিম মনে করেন, বাংলাদেশের মানুষ সৌভাগ্যবান যে, সবাই ফ্রি ভ্যাকসিন পাচ্ছে।

তামিম বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রণী ভূমিকা নিয়ে আগে থেকেই সব ব্যবস্থা করেছেন। দারুণ কাজ করেছেন তিনি। জাতি হিসেবে আমরা খুবই সৌভাগ্যবান। শুধু আমরা ক্রিকেটাররাই নয়, সাধারণ মানুষও ভ্যাকসিন পাচ্ছে এবং সবচেয়ে ভালো ব্যাপার হলো, সবার জন্য ফ্রি। জাতি হিসেবে আমরা যা করেছি, বাংলাদেশকে নিয়ে আমি গর্বিত।

SHARE