নুরুর পাশে শিবিরের সাবেক সভাপতি মন্জু, তীব্র সমালোচনা

1061

।।দেশরিভিউ সংবাদ।।

ডাকসু ভিপি নুরুল হক নুরুর পাশে ইসলামিক ছাত্রশিবিরের সাবেক সভাপতি মজিবুর রহমান মন্জুর একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। ছবিটি নিয়ে ফেসবুকে তীব্র সমালোচনার মুখে পড়েছে ডাকসু ভিপি নুরু।

ছবিটি প্রকাশ হওয়ার পর রাজনৈতিক বিশ্লেষক সরকারের সাবেক সচিব ইমরান চৌধুরী নিজের ফেসবুকে লিখেন নুরু ভিপি হওয়া বাংলাদেশের ইতিহাসের জন্য সাধারণ কোন ঘটনা নয়! নুরুকে ডাকসুতে জিতানোর জন্য কাড়াকাড়ি টাকা দিয়েছে জামাতশিবির একটি দেশের দূতাবাসনুরুর জয় বাংলাদেশের স্বাধীনতা বিরোধীদের নীল নকশার বাস্তবায়নের শুরু মাত্র।

ফেসবুকে বিষয়ে একজন লিখেন, খেয়াল করে দেখবেন ডাকসুতে ছাত্রদল ভোট পেয়েছে মাত্র ২৪৫টি!!ঢাকা বিশ্ববিদ্যালয়েছাত্রদলের কর্মী বাহিনী আছে হাজারের উপরে!! তাহলে কেন তারা মাত্র ২৪৫ টি ভোট পেলো!!

যেইখানে ছাত্রদলের একটি মেয়ে সম্পাদক পদে ৭৫০০ এর উপরে ভোট পায় সেইখানে কেন ভিপি পদে তাদের এত কম ভোট? শিবিরছাত্রদল স্বাধীনতা বিরোধীরা একজোট হয়ে নুরুর উপর ভর করেছে আর আমাদের তথাকথিত প্রগতিশীল জোটের ছাত্রনেতারা নুরুকে নিয়ে নাচানাচি শুরু করেছে শুধুমাত্র ছাত্রলীগ বিরোধীতা থেকে। এই নুরুর উপর ভর করে শিবির সারা দেশেতান্ডব চালাবে। নুরু ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনার স্বাভাবিক পরিবেশ বিনষ্ট করবে অতি শীঘ্রই।

SHARE