নুরুল আজিম রনির রোগমুক্তি কামনায় ফরহাদাবাদে ছাত্রলীগের দোয়া মাহফিল

92

হাটহাজারী উপজেলা ছাত্রলীগনেতা শিহাব আলী চৌধুরীর উদ্যোগে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব নূরুল আজিম রনির রোগমুক্তি কামনায় আজ বাদে আছর ফরহাদাবাদ কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এর আয়োজন করে ফরহাদাবাদ বঙ্গবন্ধু ছাত্র পরিষদ।

উক্ত দোয়ামাহফিলে উপস্থিত ছিলেন ফরহাদাবাদ ৪নং ওয়ার্ড আওয়ামীলীগে সাধারণ সম্পাদক মাসুদ রানা, হাটহাজারী উপজেলা যুবলীগনেতা মাসুদ করিম, শহিদুল হক হিরু, হাটহাজারী উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মাহফুজুল ইসলাম, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রায়হান মাহমুদ তানিম, হাটহাজারী উপজেলা ছাত্রলীগনেতা শেখ হামিদ, চৌধুরী রাকিব, ফরহাদাবাদ ইউনিয়ন ছাত্রলীগনেতা মোঃ জয়নাল, রোমান, রবি, রিয়াদ আকবর, আসিফ, কপি এনাম, সাকিব, নিলয়, শেখ আদিল, রিফাত,তানভীর, কাইয়েফ, মানিক,জালাল,দিপু সহ ফরহাদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত মঙ্গলবার (২৪ নভেম্বর) নুরুল আজিম রনির করোনার নমুনা পরীক্ষায় পজিটিভ ফলাফল আসে। নুরুল আজিম রনির ফেসবুক পেজে তার আশু রোগ মুক্তি জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

কয়েক দিন ধরে জ্বরে ভোগায় এবং স্বাদ-গন্ধ না পাওয়ায় সোমবার (২৩ নভেম্বর) করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছিলেন তিনি। এরপরই ফলাফল আসে পজিটিভ। বর্তমানে তিনি নিজ বাসাতেই অবস্থান করে চিকিৎসা করছেন।

SHARE