নুসরাতের খুনীদের দ্রুত বিচার ট্রাইবুনালে বিচারের দাবী

140

ঢাকা: ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত বিচার ট্রাইব্যুনাল গঠন করে বিচার করতে হবে বলে জানিয়েছেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।এছাড়াও আসামীদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া আওয়ামী লীগ নেতারও বিচার দাবি করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য এবং  ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, দ্রুত বিচার ট্রাইব্যুনাল গঠন করে নুসরাত হত্যাকাণ্ডে জড়িতদের বিচার করতে হবে। এছাড়া দেখলাম আওয়ামী লীগের একজন নেতা নুসরাত হত্যায় অভিযুক্তদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন। এসব লোক হচ্ছেন ক্রিমিনাল। এদেরও নুসরাতের খুনিদের সঙ্গে বিচার করতে হবে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়। এতে নাসিম বলেন, তারা কখনও আওয়ামী লীগ করতে পারেন না। জীবনে তারা কোনোদিন আওয়ামী লীগ করেননি, আওয়ামী লীগে বিশ্বাসও করেন না। তাদের কোনো ছাড় দেওয়া যাবে না। তারা আওয়ামী লীগের দুর্নাম করেন।

SHARE