নেতাকর্মীরা করোনা দমনে পাড়া-মহল্লায় কাজ করুন: শফিক আদনান

136


।।মেহেদী হাসান, চট্টগ্রাম সংবাদ।।
করোনা প্রতিরোধে পাড়া-মহল্লায় জনগনকে সচেতন করার জন্য দলীয় নেতাকর্মীদের আহবান জানিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনক সম্পাদক শফিক আদনান বলেছেন, “জননেত্রী শেখ হাসিনা জনগন ও দেশবাসীর কথা চিন্তা করে সমস্ত জাতীয় দিবসের অনুষ্ঠান, মুজিব বর্ষের আয়োজন বন্ধ করেছেন। প্রধানমন্ত্রী করোনাভাইরাসের মোকাবিলায় সকলের সহযোগিতা চেয়েছেন। তাই আমি আশা করবো আমাদের দেশের তরুণরা যেভাবে বিগত সংসদ নির্বাচনে এবং সিটি কর্পোরেশন নির্বাচনে এগিয়ে এসেছে, করোনা ভাইরাসের বিরুদ্ধেও দলের তরুণরা আরও অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।”

চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর উদ্যোগে করোনা প্রতিরোধে অনলাইন প্লাটফর্ম ‘স্টুডিও নৌকা’তে উপস্থিত হয়ে শফিক আদনান এক ভিডিও বার্তায় এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, দেশে করোনাভাইরাস সংকট চলাকালে নগরীর ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডের নেতাকর্মীদের জনগনের পাশে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। আমরা করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং এই রোগ থেকে অন্যদের বাঁচতে রাষ্ট্রীয়ভাবে যেসব প্রচারণা ও নির্দেশনা দেওয়া হচ্ছে তা জনসাধারনকে বুঝাতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছি। অলিতে-গলিতে, মসজিদ-মন্দির, প্যাগোডা-গীর্জায় গিয়ে এই মারাত্নক ভাইরাস সম্পর্কে জনগনকে সচেতন করার জন্য আমরা আমাদের নেতাকর্মীদের বলা হয়েছে।

শফিক আদনান বলেন, বাংলাদেশে যারা ব্যবসার নামে মুনাফাখোর তার দেশের দুর্দিনে দ্রব্য মূল্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে। এসকল ব্যবসায়ীরা আখের গোছাতে ব্যস্ত থাকে। তাদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনী ও জেলা প্রশাসনের যেই অভিযান ও নজরদারি, সেই সকল অভিযানে সহযোগিতার জন্য আমি দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি। এছাড়াও যারা গুজব রটাবে তাদেরকে শনাক্ত করে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করার জন্য আমি অনুরোধ জানাচ্ছি।

SHARE