নড়াইলে বখাটের হামলায় ২ নারী আহত, গ্রেফতার ১

318

নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামে বখাটে অখিল বাগচীর কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় বিধবাসহ দু’জন মহিলাকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

আহতরা বর্তমানে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় প্রহ্লাদ বিশ্বাস বাদী হয়ে থানায় বখাটে অখিল ও তার ভাইকে আসামী করে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে বখাটে অখিলের ভাই হরোশিৎ বাগচীকে আটক করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করেছে। গত বুধবার (২৫ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

গ্রামবাসীদের সাথে কথা বলে জানা গেছে, জেলার সংখ্যালঘু অধ্যূষিত রায় গ্রামের মৃত কালি পদ বাগচীর ছেলে অখিল বাগচী(৩৮) দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত মান্দার বিশ্বাসের বিধবা স্ত্রী দু’ সন্তানের জননী সুমিত্রা বিশ্বাস (৩৫) কে উত্যক্ত করা সহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। লোক লজ্জ্বা ও মান-সম্মানের কারণে উত্যক্তের সুমিত্রা কাউকেই এ বিষয়ে অবহিত করে নাই।

ঘটনার দিন গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে বখাটে অখিল বাড়ীর পাশে একাকী পেয়ে সুমিত্রার হাত ধরে ঝাঁপটে ধরার চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে কৌশলে সুমিত্রা বাড়ি ফিরে এসে তার ভাসুর প্রহ্লাদ বিশ্বাসের স্ত্রী লতিকা বিশ্বাসকে ঘটনাটি জানায়। এ সময় লতিকা উচ্চস্বরে বখাটে অখিলকে গালমন্দ করলে অখিল লাঠি দিয়ে লতিকা(৩৮) কে পিটিয়ে মারাত্মক আহত করে। ঠেকাতে গিয়ে সুমিত্রা বেধড়ক মারপিটের শিকার হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাতে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় প্রহ্লাদ বিশ্বাস বাদী হয়ে লোহাগড়া থানায় বখাটে অখিল ও তার ভাই হরোশিৎ বাগচীসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা নং- ২৩, তাং- ২৬/০৪/২০১৮।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বুধবার রাতে অভিযান চালিয়ে বখাটে অখিলের ভাই হরোশিৎ বাগচীকে আটক করে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এবং অভিযুক্ত বখাটে অখিলকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম ক্রাইম প্রতিদিনকে জানান, বৃহস্পতিবার দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত বখাটে অখিলকে আটকের চেষ্টা চলছে।

SHARE