পঞ্চগড়ে ৩৯ হজযাত্রীর ৮২ লাখ টাকা আত্মসাৎ, গ্রেফতার ১

74

দেশরিভিউ নিউজ ডেস্কঃ

পঞ্চগড়: পঞ্চগড়ের বিভিন্ন এলাকার ৩৯ জন হজ যাত্রীর প্রায় ৮২ লাখ টাকা আত্মসাৎতের অভিযোগে কুমিল্লা থেকে ‘সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স এজেন্সি’র ব্যবস্থাপনা পরিচালক হাফেজ আব্দুল জলিলকে (৫২) আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুমিল্লা থেকে তাকে আটক করা হয়। বুধবার (২৬ ফেব্রুয়ারি) তাকে পঞ্চগড় সদর থানায় নিয়ে আসলে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

পুলিশ জানায়, ২০১৯ সালে পঞ্চগড়ের বিভিন্ন এলাকার ৩৯ জন হজ যাত্রীর কাছ থেকে প্রায় ৮২ লাখ টাকা আত্মসাৎ করেন ‘সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স হজ এজেন্সি’র ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জলিল। হজের সময় ঘনিয়ে এলে এটিএম ট্রাভেলস ও ট্যুরস লিমিটেড নামে অপর একটি এজেন্সির মাধ্যমে পাঠানোর কথা বলেন আব্দুল জলিল। কিন্তু তারপরও হজ যাত্রীদের হজে পাঠাতে পারেননি তিনি। পরে পঞ্চগড়ের মুয়াল্লিম ওয়াছেদ আলী শাহসহ দুই এজেন্সির সাতজনের নামে অভিযোগ করে ওই হজ যাত্রীরা। এর পরিপ্রেক্ষিতে অভিযুক্ত সান ফ্লাওয়ার এয়ার লিংকার্স এজেন্সির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জলিলকে কুমিল্লা থেকে আটক করে পঞ্চগড়ে নিয়ে আসা হয়। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মেদ জানান, পঞ্চগড়ের ৩৯ জন হজ যাত্রীর টাকা আত্মসাৎতের অভিযোগে কুমিল্লার লাঙ্গলকোট থানা পুলিশের সহায়তায় আব্দুল জলিলকে আটক করে আমরা পঞ্চগড় সদর থানায় নিয়ে আসি। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

SHARE