পথ শিশুদের নিয়ে বিএনপি প্রার্থী শাহাদাতের শোডাউন, আটকে দিয়েছে প্রশাসন

106


দেশরিভিউ:
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে পথ শিশুদের নিয়ে নির্বাচনী মিছিল এবং মোটর শোভাযাত্রা করায় দুই বিএনপি নেতাকে সতর্ক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে ১২ নম্বর ওয়ার্ডের নয়াবাজার বিশ্বরোড এলাকায় শিশু-কিশোরদের নিয়ে নির্বাচনী মিছিল ও মোটর শোভাযাত্রা করায় কিং আলী এবং আবদুল কাদের নামে দুই বিএনপি নেতাকে সতর্ক করা হয়।

দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের এই অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম।

তৌহিদুল ইসলাম বলেন, বিশ্বরোড এলাকায় একজন মেয়র প্রার্থীর পক্ষে ৪টি ট্রাক ও পিকআপ ভ্যান নিয়ে উচ্চস্বরে মাইক বাজিয়ে এবং যানবাহনে পোস্টার লাগিয়ে কিং আলী ও আবদুল কাদেরের নেতৃত্বে প্রায় ৩০০ কর্মী শোডাউন করছিলেন। এ সময় ট্রাক ও পিকআপ ভ্যানে বিপুল সংখ্যক শিশু-কিশোরদের সমাবেশ দেখা যায়।

অনুমতি ছাড়া শোডাউন এবং শিশু-কিশোরদের নিয়ে মিছিল ও মোটর শোভাযাত্রা করায় তাদের আমরা আটকে দিই। শোডাউন বন্ধ করে দেওয়া হয়।

SHARE