পবিত্র জশনে জুলুস ও মিলাদুন্নবী শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে সিএমপির মতবিনিময় সভা

151

||আরিফ উদ্দীন, দেশরিভিউ||

চট্টগ্রাম নগরীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে দামপাড়া সিএমপি কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান এতে সভাপতিত্ব করেন।

সভায় আসন্ন পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিয়মিত সদস্যদের পাশাপাশি পুলিশের বিভিন্ন ইউনিটের অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়নে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন সিএমপি কমিশনার।

কর্মসূচিতে দুষ্কৃতকারীরা যেন মুসল্লীর ছদ্মবেশে অবস্থান নিয়ে সহিংস কর্মকান্ড ও গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশ বাহিনীর পাশাপাশি সার্বক্ষণিকভাবে সচেতন থাকার জন্য পরামর্শ দেয়া হয়।

এছাড়া, ঈদ-ই-মিলাদুন্নবী এর র‌্যালীতে ব্যাগ/পোটলা ইত্যাদি যথা সম্ভব পরিহার করা এবং নির্ধারিত সময়ে র‌্যালী শুরু ও শেষ করা এবং আইন-শৃঙ্খলা জনিত যেকোন জরুরী সেবা পেতে ৯৯৯ যোগাযোগ করার আহ্বান জানান।

উক্ত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার পাশাপাশি আরো উপস্থিত ছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সূফি মোহাম্মদ মিজানুর রহমান, আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নীয়া ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহসিন, জেনারেল সেক্রেটারী মোহাম্মদ আনোয়ার হোসেনসহ অন্যান্যরা।

SHARE