পরকিয়ার জন্য ছেলেকে পুড়িয়ে মারলো মা

49

জাহেলী যুগকেও হার মানানো ঘটনা এখন শোনা যায় হর হামেসাই । স্বামীর হাতে স্ত্রী খুন, ভাইয়ের হাতে ভাই খুন, এমন কি ছেলের হাতেও বাবা মাকে খুন হতে দেখা যায় ।

কিন্তু গর্ভধারীনি মায়ের হাতে সন্তানের খুন কল্পনাতীত। যে মা ১০ মাস ১০ দিন গর্ভে রেখে সন্তানকে পৃথীবির আলো দেখায়, সেই মায়ের হাতেই সন্তান খুন হয়ে পৃথীবি ছেড়ে যাওয়ার দৃশ্য কল্পনাও করা যায়না ।

তবুও ঘটে, আর এমনই এক ঘটনা ঘটেছে, গতরাতে (শুক্রবার) নারায়ণগঞ্জের আড়াই হাজারে। মা নিজেই আগুনে পুড়িয়ে প্রাণ নিল ৯ বছরের শিশু ছেলের ।

জানা যায়, পরকিয়ায় মগ্ন হয়ে শেফালী বেগম নামের ঐ নারী এমন কাজ করেছেন ।

এলাকাবাসী জানান, বাহরাইন প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী শেফালি বেগমের সঙ্গে একই গ্রামের মোমেন নামে এক যুবকের দীর্ঘদিন যাবৎ পরকীয়ার সম্পর্ক চলছে। গতরাতে ঘরে মোমেনের উপস্থিতি টের পেয়ে যায় দুই সন্তান। আর এতে ক্ষিপ্ত হয়ে শুয়ে থাকা সন্তানদের বিছানায় আগুন ধরিয়ে দেয় শেফালি বেগম।

আগুনে পুড়ে নিহত হয় নয় বছর বয়সী ছেলে হৃদয়। আর ছোট ছেলে জিয়াদকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ জানায়, অভিযুক্ত নারীকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। এঘটনার বিচার দাবি করেছেন স্থানীয়রা।

আড়াইহাজার থানার ওসি এম.এ. হক বলেন, ‘তাদের মধ্যে আগে থেকেই অনৈতিক সম্পর্ক ছিলো। এই বিষয়টি দেখে ফেলে ওই ছেলে। তারপরেই বিছানায় আগুন দেয়। তারা দুইজনই আগুন দিয়ে থাকতে পারে তবে তদন্তেই বিষয়টি বেরিয়ে আসবে।

দেশরিভিউ /আরিফুল ইসলাম

SHARE