পুলিশ কমিশনার সহ ১৯ উদ্ধর্তন কর্মকর্তা সিলেট থেকে বদলি

93

সিলেট প্রতিনিধি:
সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়াসহ ১৯ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা শাখা থেকে বদলির এ প্রজ্ঞাপন জারি করা হয়। বৃহস্পতিবার এ প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়াকে পুলিশের স্পেশাল প্রোটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) ডিআইজি করা হয়েছে। এসপিবিএনের ডিআইজি মো. নিশারুল আরিফকে সিলেট মহানগর পুলিশ কমিশনার করা হয়েছে।
পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ মোহাম্মদ রেজাউল হায়দারকে র‌্যাবের পরিচালক করা হয়েছে। র‌্যাবের পরিচালক মো. কাইয়ুমুজ্জামান খানকে ঢাকার নৌ-পুলিশ ইউনিটের অতিরিক্ত ডিআইজির দায়িত্ব দেওয়া হয়েছে।
সিআইডির পুলিশ সুপার মোহাম্মদ মোশাররফ হোছাইনকে সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে বদলি করা হয়েছে। আর পুলিশ টেলিকমের অতিরিক্ত ডিআইজি কাজী জিয়া উদ্দিনকে পুলিশ সদর দপ্তরে বদলি করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি এম এ জলিলকে খুলনা অঞ্চলের শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের পুলিশ সুপার, এআইজি তানভীর মমতাজকে গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার, এআইজি মো. কামরুজ্জামানকে চাঁদপুর অঞ্চল নৌ পুলিশ ইউনিটে এবং এআইজি নেছার উদ্দীন আহমেদকে চট্টগ্রাম রেঞ্জ অফিসে বদলি করা হয়েছে।

SHARE