প্রধানমন্ত্রীর টেবিলে পূর্ণাঙ্গ কমিটির তালিকা, চলছে চূড়ান্ত যাচাই বাছাই

174


।।দেশরিভিউ ঢাকা।।
গত বছরের ২৩ নভেম্বর যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে শেখ ফজলে শামস পরশকে চেয়ারম্যান এবং তৎকালীন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিলকে সাধারণ সম্পাদক করা হয়। করোনাকালে সংগঠনের ভাবমূর্তি ফিরিয়ে আনতে কাজ করে গেছেন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক। পাশাপাশি তারা প্রস্তুত করেছেন কমিটির পূ্র্ন প্যানেল।

যুবলীগের দায়িত্বশীল সূ্ত্রে জানা গেছে, তালিকা চূড়ান্ত করে গত সপ্তাহের মাঝামাঝি সময়ে প্রধানমন্ত্রীর কাছে পৌছানো হয়েছে। প্রধানমন্ত্রীর টেবিলে থাকা নামসমূহ তিনি নিজের বিশ্বস্ত মাধ্যমে চূড়ান্ত যাচাই বাছাই শুরু করেছেন।
সূত্রটি বলছে, ১৫১ সদস্যবিশিষ্ট বিগত কমিটির সঙ্গে যোগ হচ্ছে আরো ২০টি পদ। অর্থাৎ যুবলীগের আগামী কমিটি হচ্ছে ১৭১ সদস্যের। এ কমিটিতে ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বেশকিছু আলোচিত মুখ থাকার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি বিগত কমিটিতে থাকা অনেক পরিচিত নেতাকে নতুন কমিটিতে দেখা যাচ্ছে না।

কমিটি ঘোষনার বিষয়ে জানতে চাইলে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, কমিটি ঘোষনার বিষয়টি নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সিদ্ধান্তের ওপর। তবে আমরা আশা করছি নভেম্বরের মধ্যখানে নতুন কমিটির নাম ঘোষনা করতে পারবো।

SHARE