প্রধানমন্ত্রী দেখতে গেলেন জীবনশঙ্কায় থাকা ওবায়দুল কাদেরকে

891

দেশরিভিউ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকাল ৩টায় হৃদরোগে আক্রান্ত হয়ে জীবনশঙ্কায় হাসপাতালে ভর্তি থাকা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে হাসাপাতালে যান। রাজশাহীতে সেনাবাহিনীর একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার পর ঢাকা ফিরে রোববার বেলা সাড়ে ৩টায় বঙ্গবন্ধু মেডিকেলে পৌঁছান প্রধানমন্ত্রী। এই হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি আছেন হৃদরোগে আক্রান্ত কাদের।

বিকাল সোয়া ৪টার দিকে প্রধানমন্ত্রীকে ওই ভবন থেকে বেরিয়ে এসে চলে যেতে দেখা যায়। তবে এ সময় তিনি সাংবাদিকদের সামনে আসেননি। দলের পক্ষ থেকেও কোনো ব্রিফ করা হয়নি।  

এদিকে চিকিৎসকরা বলছেন, ওবায়দুল কাদেরের তিনটি রক্তনালীতে ব্লক ধরা পড়েছে, যার একটি তারা অপসারণ করেছেন। কিন্তু জীবনশঙ্কা থাকায় কৃত্রিমভাবে তার শ্বাসপ্রশ্বাসের ব্যবস্থা করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি চললেও এই শারীরিক অবস্থায় তা সম্ভব হবে কি না- সে বিষয়ে চিকিৎসকরা নিশ্চিত নন। তবে অন্য একটি সূত্র বলছে, সিঙ্গাপুর থেকে বিশেষজ্ঞ ডাক্তারের একটি দল ঢাকার পথে রয়েছেন। যারা অসুস্থ ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা ও চিকিৎসার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন।

SHARE