প্রশ্নফাঁস বন্ধে আন্তঃমন্ত্রণালয় বৈঠক

123

প্রশ্নফাঁস বন্ধে প্রথমবারের মতো সংশ্লিষ্ট সকল মন্ত্রণালয়ের প্রতিনিধি, পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধিদের নিয়ে সমন্বয় সভা ডেকেছে শিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার বিকেল ৩ টায় শিক্ষা মন্ত্রণালয়ের সভা কক্ষে এই সভা হওয়ার কথা রয়েছে।

সভায় তিনজন মন্ত্রীসহ সাতজন সচিবকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া পুলিশ, র‌্যাব ও গোয়েন্দাসহ সংশ্লিষ্ট ১৮টি সংস্থার প্রধানদের সভায় উপস্থিত থাকার জন্য চিঠি দেয়া হয়েছে বলে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব চৌধুরী মুফাদ আহমেদ।

তিনি বলেন, সভায় সভাপতিত্ব করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, ডাক এবং টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বারও এতে উপস্থিত থাকবেন।

পাশাপাশি শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীর, জনপ্রশাসন সচিব, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব, ডাক ও টেলিযোগাযোগ সচিব, তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব, পুলিশের আইজিপি, র‌্যাবের মহাপরিচালক, ডিজিএফআইয়ের মহাপরিচালক, এনএসআইয়ের মহাপরিচালক, বিজি প্রেসের মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক, ঢাকা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, বিটিআরসির চেয়ারম্যানসহ ১৮ সংস্থার প্রধানগণ সভায় উপস্থিত থাকবেন।

দেশরিভিউ/ডেস্ক