প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে অপহরণের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

67

।দেশরিভিউ-চট্টগ্রাম।

নগরীর প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগ ৩য় বর্ষের শিক্ষার্থী মোশারফ হোসেন চৌধুরীকে গত ২৬শে নভেম্বর টেরীবাজারের সামনে সন্ত্রাসী কর্তৃক অপহরণের চেষ্টা, মারধর ও ছিনতাই এর প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীবৃন্দ। নগরীর আন্দরকিল্লা কে সি দে রোডস্থ বিশ্ববিদ্যালয় সম্মুখে এই মানববন্ধন দুপুর ২টায় অনুষ্ঠিত হয়।

উপস্থিত শিক্ষার্থীরা বলেন ‘আমরা নিরাপত্তা সহিত ক্যাম্পাসে যাতায়াত করতে চাই। আমরা এখন খুবই আশংকাজনক অবস্থায় বিশ্ববিদ্যালয়ে যাতায়াত করছি।উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।’

মোশাররফের সহপাঠী সাজ্জাদুল ইসলাম সোহাগ বলেন ‘ আমরা সোশ্যাল মিডিয়াতে এর প্রতিবাদ জানিয়েছি, ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে প্রশাসনকে দিয়েছি।দ্রুত দোষীদের খুজে বের করে তাদের শাস্তি নিশ্চিত করার দাবি জানাচ্ছি।’

মানববন্ধনে সাজ্জাদুল ইসলাম সোহাগের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নিশাত চৌধুরী, আজম আলী চৌধুরী জুয়েল, শান্তুনু দে, নোমান বিন খুরশীদ, তাসিমুল হক, নাজমুল আনোয়ার রাব্বী, আবু মুহায়মিন চৌধুরী, মহিউদ্দিন রাজু, ইমতিয়াজ বোরহান, মহিউদ্দিন রাজু, রনি দাশ, রবিন, আরিফুর রহমান জেরি, জুনাইদুর রহমান, মুনতাকিম চৌধুরী, অরণ আচার্য্য, আকাশ, শাকিল, রিফাত, পিয়াস সহ বিশ্ববিদ্যালয় আইন বিভাগের বিভিন্ন ব্যাচের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

মানববন্ধনে বক্তারা ঘটনার সাথে সংশ্লিষ্ট সকলকে আইনের আওতায় এনে প্রশাসনের নিকট বিচারের দাবী জানান।

উল্লেখ্য, গত ২৬শে নভেম্বর টেরীবাজার বাজার সংলগ্ন মল২৪ শপিং মলের সামনে বিকেলে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র মোশাররফকে মারধর করে অপহরণের চেষ্টা করে কতিপয় সন্ত্রাসী।

SHARE