প্রেমিকের সাথে ঘনিষ্ঠভাবে শ্রীদেবীর মেয়ে!

330

একটা সময় বলিউডে রাজত্ব করেছিলেন লাস্যময়ী নায়িকা শ্রীদেবী। অভিনয় আর নাচ দিয়ে আশি আর নব্বই দশকের হিন্দি ছবির দর্শকদের মাতিয়ে রেখেছিলেন তিনি। হঠাৎ করে মায়াবী চোখ আর মিষ্টি হাসির এই নায়িকা বলিউডসহ তার ভক্তদের কাঁদিয়ে চলে গেছেন না ফেরার দেশে।

মাতৃবিয়োগের শোকে মুষড়ে পড়েছিলেন শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুর। আপাতত কিছুটা সামলে উঠেছেন তারা। জাহ্নবী তার প্রথম বলিউড ছবি ‘ধড়ক’-এর শ্যুটিং শুরু করেছেন। আর খুশি ব্যস্ত পড়াশোনা নিয়ে।

তবে, সোমবার বান্দ্রায় একটি ছেলের সঙ্গে কিছুটা ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় খুশি কাপুরকে। এদিন খুশির পরনে ছিল সাদা শার্ট, আর হাতে একটা কালো জ্যাকেট। তবে খুশির সামনে ওই ছেলেটি কে তার নাম জানা যায়নি। এদিন ওই ছেলেটির সঙ্গে এক্কেবারে মুখোমুখি অবস্থায় ধরা পড়েন খুশি।

জাহ্নবীর ঠোঁটের কোণে লেগে থাকা হাসিতেই স্পষ্ট যে তিনি বেশ খুশি। ছেলেটিকেও একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা যায় খুশির দিকে। হাতে থাকা কালো জ্যাকেটটি নিয়ে কখনও আবার নিজের মুখ ঢাকার চেষ্টা করছিলেন খুশি।

ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খুশি কাপুরের এই ছবি। সকলের প্রশ্ন একটাই ছেলেটি কি খুশির বয়ফ্রেন্ড? তবে এই প্রশ্নের উত্তর কিন্তু এখনও মেলেনি।

যদিও চাঁদনি খ্যাত তারকা শ্রীদেবী ছিলেন অত্যন্ত রক্ষণশীল এক নায়িকা! কোনও কাজ তিনি মায়ের পরামর্শ না করে করতেন না। মায়ের শাসন মাথা পেতে নিয়েই বড় হয়েছেন তিনি।

দেশরিভিউ/শিমুল

SHARE