ফিল্ড হাসপাতালকে আইসিইউ বেডের জন্য আরো ১ লক্ষ ৪০ হাজার টাকা অনুদান দিলেন নওফেল

190
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

।। তাজুল ইসলাম শিবলী, দেশরিভিউ প্রতিনিধি ।।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম পি’র ব্যক্তিগত তহবিল থেকে প্রথম দফায় এক লক্ষ টাকা অনুদান দেওয়ার পর দ্বিতীয় দফায় আজকে আরো এক লক্ষ চল্লিশ হাজার টাকা আইসিইউ বেডের জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে উদ্যোক্তা ডাঃ বিদ্যুৎ বড়ুয়ার কাছে হস্তান্তর করেন।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে করোনা রোগীর চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে এবং আগত রোগীর চিকিৎসা দিতে যাতে কোন সমস্যা না হয়, বর্তমান পরিস্থিতি কথা চিন্তা করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এই উদ্যোগ গ্রহন করেছেন বলে জানান উপ মন্ত্রীর ব্যাক্তিগত সহকারী নাজিউর রহমান অনিক।

এই ব্যাপারে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমার বাবা বেঁচে থাকলে এই চট্টগ্রামের কঠিন পরিস্থিতিতে উনি ঝাপিয়ে পড়ে মানুষের সেবা নিশ্চিত করতেন। আমার যা সামর্থ্য আছে তা দিয়ে চট্টগ্রামের মানুষের সুখ দুঃখের সঙ্গী হতে চাইছি মাত্র। আপনারা আমাকে দোয়া করবেন আমি যাতে সারাজীবন মানুষের পাশে থেকে সেবা করে যেতে পারি।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সরকার করোনা মহামারীর কারনের সৃষ্ট সংকটে প্রথম থেকে সাধারণ জনগণের পাশে আছেন। বঙ্গবন্ধু কন্যা এই সংকট নিরসনের রাত-দিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আরো বলেন, করোনার ঘোর অন্ধকারে সংকট নিরসনে অগ্রণী ভূমিকা পালন করে আলো ছড়াচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

SHARE