ফুলগাজী উপজেলায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ছাত্রলীগের মানববন্ধন

141

।দেশরিভিউ-ফেনী।

ফুলগাজী উপজেলার প্রায় লক্ষাধিক শিক্ষার্থী আজ হুমকির মুখে, পথচলাচলে তাদের বাধা হয়ে দাঁড়িয়েছে ইটভাটার মাটিবাহী ট্রাকগুলো।

উপজেলা প্রশাসন এই সমস্যার সমাধানে কিছুদিন ভুমিকা রাখলেও পরবর্তিতে আবার দেখা যায় দিনের বেলায় অবাধে চলাচল করছে ইটভাটার ট্রাকগুলো, যার ফলে স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষার্থীদের রাস্তা চলাচলে প্রতিনিয়তই বিঘ্ন ঘটছে, এমনটাই দাবী করেছেন জিএম হাট ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে আজকের মানববন্ধনে বক্তারা।

জিএমহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানববন্ধনে একাত্মতা পোষন করে বলেন, নিরাপদ সড়ক নিশ্চিত করার ব্যাপারে বর্তমান সরকার যথেষ্ঠ আন্তরিক,এবং এই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি, আমি ফুলগাজী উপজেলা এবং থানা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, আমাদের শিক্ষার্থীদের এই বিপর্যয় থেকে রক্ষা করুন, দিনের বেলায় মাটিবাহী ট্রাক চলাল বন্ধের ব্যাপারে আপনাদের পদক্ষেপ সময়ের দাবী।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামশেদ ফারভেজ এর সঞ্চালনা ও ছাত্রনেতা কেফায়েত তুহিনের সভাপতিত্বে মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন জি এম হাট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাইন উদ্দিন, বাজার কমিটির সাধারণ সম্পাদক নুর আলম নানা, যুবলীগ সভাপতি আলমগীর খন্দকার এবং জিএমহাট ইউনিয়নের আওতাধীন বিভিন্ন প্রতিষ্ঠানের অসংখ্য শিক্ষার্থী।

SHARE