ফের একসঙ্গে শাকিব-মিশা!

182

ঢাকাই চলচ্চিত্রের সর্বাধিক জনপ্রিয় দুইটি নাম শাকিব খান ও মিশা সওদাগর। চলচ্চিত্রে এই দুই জনের রসায়ন বেশ প্রশংসিত। তবে নানা কারণেই তাদের মধ্যকার সম্পর্ক অনেক দিন ধরেই চলছে টানাপোড়ন। তবে এবার সব বিরোধের অবসান হলো। ফের একসঙ্গে অভিনয় করছেন এই দুই তারকা।

বুধবার (২১ মার্চ) সকালে এফডিসির ৯ নম্বর ফ্লোরে ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিটির মহরত হয়। এ ছবির প্রযোজনা করবে শাপলা মাল্টিমিডিয়া।

মহরত অনুষ্ঠানে একসঙ্গে কাঁধে-কাঁধ মেলাতে দেখা যায় শাকিব খান ও মিশা সওদাগরকে। মহরতের ছবি ফেসবুকে পোস্ট করতেই তা অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘ছবির গল্প এবং আমার চরিত্রটি পছন্দ হওয়ায় কাজটি করছি। দর্শকরা শাকিব-মিশাকে আবারও একসঙ্গে পর্দায় দেখতে পাবেন- এটাই আসল বিষয়।’

ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘আমরা আজ বুধবার (২১ মার্চ) থেকে শুটিং শুরু করেছি। টানা ২৫ তারিখ পর্যন্ত ছবির শুটিং করার কথা রয়েছে। আমরা এফডিসির ৯ নম্বর শুটিং ফ্লোরে একটি বারের সেট নির্মাণ করেছি। এখানেই টানা শুটিং করবো। বুধবার (২১ মার্চ) শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান, মিশা সওদাগর, সহ আরো অনেকেই।’

মহরত অনুষ্ঠানে শাকিব, মিশা ছাড়াও আরো উপস্থিত ছিলেন অমিত হাসান, শিবা সানু, সাদেক বাচ্চু, নায়িকা বুবলী সহ আরো অনেকে।

দেশরিভিউ/শিমুল

SHARE