বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে যুবলীগের খাবার বিতরণ ও মিলাদ

105

।। দেশরিভিউ , নিজস্ব প্রতিবেদক ।।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, চট্টগ্রাম মহানগর এর উদ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্র নায়ক শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে আজ রোজ শনিবার বাদ যোহর আমানত শাহ দরগাহ প্রাঙ্গণে তানজিমুল মুসলীমিন এতিমখানায় মিলাদ ও মুনাজাত সহ এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু বলেন, বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল হয়ে দাড়িয়েছে।

সাফল্যের ধারাবাহিকতায় বাংলাদেশ অতীতের নেতিবাচক ভাবমূর্তি বেড়াজাল থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছে। নিঃসন্দেহে এই সফলতার পিছনে রয়েছে বাঙালি ১৬ কোটি মানুষের শ্রম, সৃজনশীলতা উদ্যেম। কিন্তু জনগনের এই শ্রমশক্তি, সৃজনশীল উদ্যেমকে উন্নয়নের মহাসড়কে যিনি সংগঠিত করে রেখেছেন, যিনি সঠিক দিক নির্দ্দেশনার মধ্যে দিয়ে নেতৃত্ব দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে উন্নয়ন অব্যহত রেখেছেন এবং সকল ষড়যন্ত্র অপশক্তিকে ন্যাসৎ করে বাংলাদেশের এগিয়ে নিয়ে যাওয়াকে নিশ্চিত করেছেন, তিনি আর অন্য কেউ নন, তিনি হলেন মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার লক্ষ্যে যুব সমাজের ঐক্যবদ্ধ অপরিহার্য।

উক্ত মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন আলহাজ্ব আব্দুল কাদের। উপস্তিত ছিলেন মহানগর যুবলীগ সদস্য সরোয়ার মোর্শেদ কচি, এড. আনোয়ার হোসেন আজাদ, আকবর হোসেন, সাইফুল ইসলাম, মাসুদ রেজা, আবু সাইদ জন, হেলাল উদ্দিন, নুরুল আনোয়ার, শহীদুল ইসলাম শামীম , সাবের আহমেদ, নাছের তালুকদার, আব্দুল আজিম, সোহেল রানা, মাইনুল ইসলাম রাজু, ওয়াসিম উদ্দিন, বেলায়েত হোসেন রুবায়েত, জাবেদ খাঁন, নুরুল আলম মিঞা, নাজমুল হাসান সাইফুল, সনত বড়ুয়া, আবু বক্কর সিদ্দিক, আলমগীর আলম, আজিজ উদ্দিন, ইকবাল ইকরাম চৌঃ শামীম, সরোয়ার খান, আমানত উল্লা ডিউক, সাজ্জাদ আলী বাহাদুর, আফতাব উদ্দিন রুবেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক এস এম আরিফুল ইসলাম, সদস্য রাজেশ বড়ুয়া, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি সৌমেন বড়ুয়া, ওয়ার্ড যুবলীগ সভাপতি – সাধারণ সম্পাদক এর মধ্যে তারেক ইমতিয়াজ ইমতু, মোঃ আজম খাঁন, মান্না বিশ্বাস, আতিকুল্লাহ আতিক, আবুল কালাম আবু, আবুল বশর, সাইমুন হোসেন ভোর প্রমুখ।

SHARE