বঙ্গমাতা অনুর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক টূর্নামেন্টের অসাধারন ‘থিম ভিডিও’ দেখুন

189

||দেশরিভিউ/ স্পোর্টস ডেস্ক||

মনোরম আয়োজনে রাজধানীতে প্রকাশ করা হলো বঙ্গমাতা অনুর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের থিম ভিডিও। অদম্য মানসিকতায় বাংলাদেশের নারীদের এগিয়ে যাওয়ার কথাই তুলে ধরা হয়েছে এই দৃশ্য উপস্থাপনায়। দুপুরে, বাফুফে ভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই থিম ভিডিও প্রকাশ করা হয়। ফুটবল মাঠেও সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে নারীরা এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন অনুষ্ঠানের বক্তারা।

এগিয়ে যেতে নেই বাধা, কোন প্রতিবন্ধকতায় দমানো যাবে না বাংলার নারীদের। এই মূলভাবনা নিয়েই তৈরী হয়েছে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ‘থিম ভিডিও’। আগামী ২২ এপ্রিল শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টে অংশ নেবে ছয়টি দেশ। আন্তর্জাতিক এই আসরকে সামনে রেখে সোমবার রাজধানীতে উপস্থাপন করা হয় টুর্নামেন্টের ‘থিম ভিডিও’।

দৃশ্যায়নে তুলে ধরা হয়েছে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বেগম ফজিলাতুন্নেসার অবদান। তারই ধারাবহিকতায় তুলে ধরা হয়, ক্রীড়া থেকে শুরু করে দেশের বিভিন্ন অঙ্গনে নারীদের অগ্রযাত্রার কথা।

বঙ্গমাতা অনুর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টটিও নারীদের এগিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে বলে মনে করেন থিম ভিডিওটির কন্ঠ শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা।

আন্তর্জাতিক এই টুর্নামেন্টের স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান কে স্পোটর্স। পুরো আয়োজনটি সফলভাবে সম্পন্ন করতে এরই মধ্যে সব আয়োজন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন, প্রতিষ্ঠানটির সিইও ফাহাদ করিম। ২২ এপ্রিল পর্দা উঠবে বয়সভিত্তিক আন্তর্জাতিক এই টুর্নামেন্টের। ৩ মে অনুষ্ঠিত হবে শিরোপানির্ধারণী লড়াই।

 

SHARE