বর্ষবরণে ক্যাম্পাসে সমস্যা হলেই ছুটে যাবে ঢাবি ছাত্রলীগ

21

বর্ষবরণে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কোনো সমস্যা হলে ছাত্রলীগের নেতাকর্মীরা ছুটে যাবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান।

শুক্রবার (১৩ এপ্রিল) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

আবিদ আল হাসান বলেন, রাজধানীতে ফাঁকা জায়গা কম থাকায় আনন্দ উদযাপনে সবার আগ্রহের কেন্দ্র থাকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও সোহরাওয়ার্দী উদ্যান। সেই আনন্দকে আমরা নির্বিঘ্ন করতে চাই।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগত মানুষের সেবায় নিয়োজিত থাকবে। বিশ্ববিদ্যালয়, হল, অনুষদ, বিভাগ কমিটির নেতাকর্মীরা ক্যাম্পাসে সার্বক্ষণিক পাহারায় থাকবেন। সব ইউনিটের কর্মীরা বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে ক্যাম্পাসে অবস্থান করবে। কারো কোথাও কোনো সমস্যা হলে ছুটে যাবে ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের গৃহীত পদক্ষেপ জানানো হয়। সেগুলো হলো- ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৫০০ নেতা-কর্মী স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করবে। আগতদের জন্য মেডিকেল ক্যাম্প ও পানি সরবরাহের ব্যবস্থা থাকবে। যে কোনো সমস্যা জানানোর জন্য ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের মোবাইল নম্বর দিয়ে ফেস্টুন থাকবে।

দেশরিভিউ/শিমুল

SHARE