বলিউডের খ্যাতনামা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা

107

।। দেশরিভিউ, বিনোদন ডেস্ক ।।

আত্মহত্যা করেছেন বলিউডের খ্যাতনামা অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ।

রবিবার (১৪ই জুন) সকালে, তার মৃতদেহ উদ্ধার হয়। পুলিশের দাবি, গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

পুলিশ জানায়, সকালে সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। দিন দুয়েক আগে সুশান্তের সেক্রেটারি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। যার মৃত্যুতে শোকপ্রকাশ করেছিলেন সুশান্ত।

১৯৮৬ সালের ২১শে জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন, তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি। বলিউডকে অনেক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। যার মধ্যে উল্লেখযোগ্য হলো: এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, পিকে, কাই পো চে। এছাড়াও তার অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হলো: রাবতা, কেদারনাথ, ছিচোরে, দিল বেচারা, সুদ্ধ দেশি রোমান্স, ডিটেকটিভ বোম্বকেশ।

SHARE