বান্দরবান-নীলগিরি ট্যুরিস্ট বাস সার্ভিস চালু হচ্ছে

94

।।দেশরিভিউ সংবাদ।।

বান্দরবানের বেসরকারি প্রতিষ্ঠান হোটেল হিলভিউ এর উদ্যোগে ভ্রমণে যাওয়া পর্যটকদের জন্য চালু হচ্ছে ট্যুরিস্ট বাস। এই বাস সার্ভিস পর্যটকদের নিয়ে প্রতিদিন জেলার আকর্ষণীয় পর্যটন কেন্দ্র নীলগিরিতে যাতায়াত করবে।

হোটেল হিলভিউ’র নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালিত এই বাস পর্যটকদের নিয়ে প্রতিদিন সকালে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগিরির উদ্দেশে হোটেল ছাড়বে সকাল ৭টায় আবার দিন শেষে ভ্রমণ পিপাসু পর্যটকদের নিয়ে বিকেল ৫টায় বান্দরবানের উদ্দেশে ফেরত আসবে।

হোটেল হিলভিউ এর স্বত্ত্বাধিকারী কাজল কান্তি দাশ জানান, নতুন এই ট্যুরিস্ট বাস চালু হলে পর্যটকদের ভোগান্তি অনেক কম হবে। হোটেল থেকে প্রতিদিন সকাল ৭টায় হোটেলের অতিথিরা ২টি বাসের মাধ্যমে নীলগিরির পথে যাত্রা করবে এবং যাত্রা পথে শৈলপ্রপাত, চিম্বুক ও সর্বশেষ নীলগিরি পৌঁছাবে এবং সারাদিন ভ্রমণ শেষে বিকেল ৫টায় আবার বান্দরবান হোটেলের উদ্দেশে রওনা দেবে। আধুনিক সুবিধা সম্বলিত এই ২টি এসি বাস আশাকরি পর্যটকদের ভ্রমণে স্বাচ্ছন্দ্য এনে দেবে এবং পর্যটকরা নিরাপদে ভ্রমণ করতে পারবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আগামী ২৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল ৯টায় পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিতিতে ট্যুরিস্ট বাসের উদ্বোধন করার কথা।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছসহ প্রমুখ উপস্থিত থাকার কথা রয়েছে।

SHARE