বিএনপির সাংসদ জিএম সিরাজের মুখে শেখ হাসিনার গুনকীর্তন

328


।।দেশরিভিউ নিউজরুম।।

বিএনপি জামাত জোট আমলে তারেক রহমান ও হাওয়া ভবন নিয়ন্ত্রিত সিন্ডিকেটের অন্যতম জিএম সিরাজ(বিএনপি’র বর্তমান সাংসদ) জাতীয় সংসদে দাড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গুনকীর্তন করেছেন।

বিএনপি’র তৎকালীন সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানের সিএনজি অটোরিকশা আমদানী দুর্নীতির অন্যতম কুশীলব ছিলেন বগুড়া থেকে নির্বাচিত বর্তমান বিএনপি জোটের সাংসদ জিএম সিরাজ।

সোমবার জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন জিএম সিরাজকে শুভেচ্ছা বক্তব্য দেওয়ার আহবান জানালে জিএম সিরাজ এসময় সংসদে দাড়িয়ে বলেন
‘আমি জনগণের প্রত্যক্ষ ভোটে এই সংসদে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রী চেয়েছেন আমি নির্বাচিত হয়েছি। বগুড়াবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমার একটাই দাবি দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি।’

জিএম সিরাজ বলেন, ‘৩০ ডিসেম্বর নির্বাচন করে জিততে পারিনি। হৃদয়ের সেই রক্তক্ষরণ নিয়ে আবার ২৪ জুন উপনির্বাচন করে জিতেছি‘

উল্লেখ্য ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ৩০ ডিসেম্বর নির্বাচনে জিএম সিরাজ বগুড়ার অন্য আসন থেকে নির্বাচন করলেও জিততে পারেননি। পরে নির্ধারিত ৯০ দিনের সময়ে মির্জা ফখরুল ইসলাম শপথ না নেওয়ায় বগুড়া-৬ আসনটি শূন্য হয়। এই আসন থেকে ২৪ জুন উপ-নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হন বিএনপি মনোনীত প্রার্থী জিএম সিরাজ।

SHARE