বিএনপি আদালতে যায় হাঙ্গামা করতে: হাছান মাহমুদ

203

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, আদালতে গিয়ে বিএনপি হাঙ্গামা করে। উচ্চ আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন প্রসঙ্গে তিনি একথা বলেন। এর আগে বিএনপি নিম্ন আদালতেও হাঙ্গামা করেছে বলে তিনি উল্লেখ করেন।
সোমবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য কথা বলেন।

তিনি বলেন, তাদের (বিএনপি) কথা হচ্ছে খালেদা জিয়াকে ৫ মিনিটের মধ্যে জামিন দিতে হবে। জামিন দেবে কি দেবে না সেটা আদালতের ব্যাপার। বেগম জিয়া আমার মায়ের সমান ঠিক আছে। কিন্তু তিনি রাক্ষসী মা। তিনি মানুষ পুড়িয়ে মেরেছেন। এতিমদের টাকা মেরে খেয়েছেন।

কর্নেল অলির বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, তিনি বলেছেন খালেদা জিয়াকে মা ডাকার জন্য। কিন্তু তিনিই এক সময় বলেছিলেন যেমন মা তেমন ছেলে। এখন তিনি কেন এ কথা বলছেন? তা আমার বোধগ্যাম নয়।

খালেদা জিয়া হিন্দী সিনামা দেখতে ভালোবাসেন দাবি করে তিনি বলেন, খালেদা জিয়া যেন সব ধরনের হিন্দী সিনেমা দেখতে পারেন সে জন্য সরকার জেলে ডিস অ্যান্টেনাও লাগিয়ে দিয়েছে। খালেদা জিয়ার রুমে এসি লাগিয়ে দিয়েছে। তাকে কারাগারে যে সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে তা বাংলাদেশের আর কোনো আসামিকে এমন সুযোগ সুবিধা দেওয়া হয়নি।

সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী, অভিনেতা এটিএম সামসুজ্জামান, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

দেশরিভিউ/শিমুল