বিতর্কিত ইউটিউবার সালমান মুক্তাদিরকে নিয়ে মুখ খুললেন জেসিয়া

273

।।দেশরিভিউ সংবাদ।।
বিতর্কিত ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুলেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সাবেক চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম।

দু’জনের প্রেমের সম্পর্ক আবার জোড়া লাগার কোন সম্ভাবনা নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন দেশখ্যাত এ সুন্দরী। এমনকি সালমানের সঙ্গে বিচ্ছেদের পর নতুন কোনো সম্পর্কেও জড়াননি বলে নিশ্চিত করেছেন তিনি।

মঙ্গলবার (৪ ফ্রেব্রুয়ারি) একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জেসিয়া ইসলাম জানিয়েছেন, সেদিন রাতে সালমান মুক্তাদিরের বাড়ির সামনে গিয়ে ধাক্কাধাক্কি ও সেই দৃশ্যের ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ পাওয়ার বিষয়েও।

জেসিয়া বলেন, পাশের বাড়ির ছাদ থেকে কে বা কারা ভিডিও করে ভাইরাল করে দিয়েছিল। ভাইরাল হওয়ার একদিন পর তা জানতে পারি। খুব শকড হয়েছি। তৃতীয় পক্ষ লুকিয়ে ভিডিও করছিল, বুঝিনি।

নিজের এমন পার্সোনাল বিষয় সবাই জানুক সেটি চাননি জানিয়ে জেসিয়া বলেন, ওই রাতে আমি চলে আসি। পরে দেখলাম, সবাই জেনে গেছে। আমার পার্সোনাল বিষয় আর পার্সোনাল থাকেনি বলেই খারাপ লেগেছে।

সালমানের বিষয়ে নিজের বর্তমান অবস্থান ব্যাখ্যা করে তিনি বলেন, একটা সময় মনে করতাম, সালমান প্রতারণা করেছে। এখন মনে করি, যা হওয়ার আমার ভালোর জন্যই হয়েছে।

SHARE