বিপ্লব বড়ুয়াকে গণসংবর্ধনায় বরন করলো চট্টগ্রাম

389

।।দেশরিভিউ চট্টগ্রাম।।

আওয়ামী লীগের নবনির্বাচিত দফতর সম্পাদক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে পুরাতন রেল স্টেশনচত্বরে গণসংবর্ধনা দিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

বুধবার ( জানুয়ারি) দুপুর ১টায় ট্রেনযোগে ঢাকা থেকে চট্টগ্রাম রেল স্টেশনে নামার পর নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিতহয় বিশাল রেল স্টেশন চত্বর। পরে সেখানে বিপ্লব বড়ুয়ার গণসংবর্ধনার আয়োজন করা হয়।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমি অভিভূত, আমি আবেগাপ্লুত। নেতাকর্মীদের ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। আমিচট্টগ্রামের সন্তান। পদপদবী আমার কাছে মূখ্য নয়, আমি দলীয় কর্মী হিসেবে, আপনাদের ভাই হিসেবে পাশে থাকতে চাই।আপনাদের সহযোগিতা চাই।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে দফতর সম্পাদক পদ দিয়ে চট্টগ্রামকে মূল্যায়ন করেছেন। চট্টগ্রাম থেকে আপনাদেরপ্রতিনিধিত্ব করার সুযোগ দিয়েছেন। নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে আপনাদের সহযোগিতা চাই। আমার প্রথম পেশা ছিলসাংবাদিকতা। পরে আমি লন্ডনে গিয়েছি। আমার সঙ্গে অনেকে লন্ডনে গিয়েছেন। তারা সেখানের নাগরিকত্ব নিয়ে থেকেগেছেন। আমি যে সবুজ পাসপোর্ট নিয়ে লন্ডনে গিয়েছিলাম সেই পাসপোর্ট নিয়ে ফেরত এসেছি।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে গণসংবর্ধনায় বক্তব্য দেন উত্তর জেলাআওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলাআওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।

SHARE