বিশ্বের সেরা ধনী বেলগ্রেট, আইফোনের মালিক: তারেক মনোয়ার (ভিডিও)

646


।।দেশরিভিউ সংবাদ।।
ইসলামিক বক্তা মিজানুর রহমান আজাহারীকে নিয়ে দেশব্যাপি চলমান আলোচনা সমালোচনার মধ্যেই আরেক ইসলামিক বক্তা মাওলানা তারেক মনোয়ারের বেশ কিছু ওয়াজ মাহফিলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

তারেক মনোয়ার একটি মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে বলেন, পৃথিবীতে সবচেয়ে পয়সাওয়ালা বেলগ্রেট, আইফোনের মালিক। দেখা হয়েছে আমার সাথে… আমার কাছে মনে হয়েছে টিকটিকি।

অন্য ভিডিওতে তারেক মনোয়ার বলেন, আমি অক্সফোর্ডে তিনবার শ্রেষ্ট টিচার হয়েছি, আজকেই বলে ফেললাম। এটা কেউ জানে না.. আমার পরিবারও জানে না। অক্সফোর্ডের সিলেবাসে ইংল্যান্ড আমেরিকার স্কুলগুলো চলে।

এছাড়াও ভাইরাল হওয়া অপর একটি ভিডিওতে তারেক মনোয়ার নিজেকে নব্বইয়ের দশকে ইংলিশ প্রিমিয়ার লীগের ফুটবলার দাবী করে বলেন ‘ভালো খেলতাম.. অনেক ভালো খেলতাম…তিন চারটা গেইম তো খুব ভালো খেলতাম। ঢাকার চ্যাম্পিয়নশিপ পুরষ্কারও আছে আমার ব্যাটমেন্টিনে।’ তারেক মনোয়ার বলেন, ফুটবল….ইংল্যান্ডে গিয়ে লীগে (ইংলিশ প্রিমিয়ার লীগ) খেলেছি। ১৯৯০ সাল..অত্যন্ত কম বয়স।পয়সা দিয়ে নিয়ে যেত খেলার জন্য। ভালোই ইনকাম… শেষে দেখি যে পুরাটা হারাম।

এসময় তারেক মনোয়ার বলেন, খেলাকে যারা পেশা হিসাবে নিয়েছ, আল্লাহর কাছে মোমিনের কাতারে দাঁড়াতে পারবা না। কারন তোমার রিজিক হালাল না। খেলা যদি হালাল হতো আমি নিজে খেলোয়ার হতাম- বলেন তারেক মনোয়ার।

SHARE