বেসিক ব্যাংকের পরিচালক মাহবুবুর রহমান আর নেই

153

নরসিংদী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বেসিক ব্যাংকের পরিচালক মাহবুবুর রহমান ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে মাহবুবুর রহমানের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পরিবারের সদস্যরা জানিয়েছেন, আগামীকাল শনিবার সকাল ১০টায় তার নিজ বাড়ি সৈয়দনগরে নামাজে জানাজা হবে। এরপর পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

মাহবুবুর রহমান ছাত্রজীবন থেকে রাজনীতি করেছেন। তিনি নরসিংদী সরকারি কলেজের ভিপি ছিলেন। পরে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং মৃত্যুর আগ পর্যন্ত নরসিংদী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।

বেসিক ব্যাংকের আগে মাহবুবুর রহমান কৃষি বাংকের পরিচালক ছিলেন। মাহবুবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুঁইয়া, নরসিংদী পৌরমেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌরমেয়র হাজি মোশারফ হোসেন মানিক ছাড়াও বিভিন্ন শেণি-পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

দেশরিভিউ/শিমুল

SHARE