ব্যাটিংয়ের পর তামিম উধাও, ম্যাচ শেষে ফেসবুকে দিলেন দুঃসংবাদটি

120

স্পোর্টস ডেস্ক, দেশরিভিউ:
ম্যাচের শেষ ওভার, জয়ের জন্য ৪ বলে ৯ রান প্রয়োজন বেক্সিমকো ঢাকার। আগের বলে ছক্কা হজম করেছেন বোলার কামরুল ইসলাম রাব্বি। পরের বলের জন্য তাকে পরামর্শ দিতে রীতিমত জটলা বেঁধে গেল বোলিং মার্কের সামনে। তবে সেখানে ছিলেন না দলের অধিনায়ক তামিম ইকবাল, রাব্বিকে ঘিরে রেখেছিলেন মেহেদি মিরাজ, তাসকিন আহমেদ, সাইফ হাসান ও সুমন খান।

অবশ্য তামিম থাকবেনই বা কী করে? ফরচুন বরিশালের ফিল্ডিং ইনিংসের শুরু থেকেই যে তিনি ছিলেন মাঠের বাইরে! তার বদলে পুরো ফিল্ডিং ইনিংসটা অধিনায়কত্ব করেছেন দলের অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। বিপিএলে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতা থাকায় মিরাজের ওপরই ভরসা করেছিল বরিশাল।

এদিকে খেলা শেষে তামিম নিজেই ফেসবুকে জানালেন
আসল ঘটনা। তার লেখাতে উঠে এসেছে দুঃসংবাদটি। গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান।

ফেসবুক পোস্টে তামিম ইকবাল জানিয়েছেন, আউট হওয়ার পরপরই শরীর প্রচন্ড খারাপ হয়ে পড়ায়, দ্রুত হোটেলে ফেরেন তিনি। এরপর ম্যাচে তার পরিবর্তে নেতৃত্ব দেন মেহেদি হাসান মিরাজ। তামিম লিখেছেন, ‌‌গতকাল থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে ব্যাটিং করে ড্রেসিং রুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচন্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিকেল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি। কালকে আমার সবধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি।

প্রসঙ্গত, তামিম না থাকলেও, তার দল নাটকীয়ভাবে ঢাকাকে হারিয়ে উঠে এসেছে বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপের কোয়ালিফায়ারে। তবে আসরে তামিম আর খেলতে পারবেন কিনা সেটি এখনো জানা যায় নি।

SHARE