ব্রাজিলের জন্য দুঃসংবাদ; মেক্সিকোর বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারছেন না মার্সেলো

69

চোটের কারণে মেক্সিকোর বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারছেন না ব্রাজিলের অন্যতম সেরা তারকা মার্সেলো। এমনটাই জানিয়েছেন ব্রাজিল কোচ তিতে।

ব্রাজিল কোচ তিতে জানিয়েছেন, সার্বিয়ার বিপক্ষে ম্যাচের মাত্র নয় মিনিটে চোট পেয়ে মাঠ সেই চোটের কারণেই শেষ ষোলোতে মেক্সিকোর বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারছেন না তিনি।ছেড়েছিলেন মার্সেলো।

সার্বিয়া ম্যাচে মার্সেলোর বদলি হিসেবে নামা অ্যাটলেটিকো মাদ্রিদ ডিফেন্ডার ফিলিপে লুইসই সামলাবেন মার্সেলোর দায়িত্ব, তিতে নিশ্চিত করেছেন সেটিও।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে মার্সেলোর না খেলার খবর নিশ্চিত করেছেন কোচ তিতেই, ‘আমাদের দল চূড়ান্ত হয়ে গেছে। গত ম্যাচে যে দল খেলেছে সেই দলই খেলবে এই ম্যাচে। সুতরাং মার্সেলো নয়, ফিলিপেই থাকবে প্রথম একাদশে।’

তবে একাদশে না থাকলেও গতকাল দলের সাথে অনুশীলন করেছেন রিয়াল মাদ্রিদের এই লেফট ব্যাক। মূলত সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই মার্সেলোকে বিশ্রামে রাখছে ব্রাজিল টিম ম্যানেজমেন্ট। বিশেষ করে বদলি হিসেবে যেখানে ফিলিপে লুইসের মতো নির্ভরযোগ্য একজনকে পাচ্ছে ব্রাজিল, সেখানে মার্সেলোকে নিয়ে ঝুঁকি না নেয়ারই কথা তিতের।

গ্যাব্রিয়েল জেসুসের বদলে রবার্তো ফিরমিনো শুরু করবেন এমন গুঞ্জন শোনা গেলেও ম্যানচেস্টার সিটি স্ট্রাইকারের উপরেই ভরসা রাখছেন তিতে। আরও একবার তাই বেঞ্চে বসেই ম্যাচ শুরু করতে হবে লিভারপুল স্ট্রাইকার ফিরমিনোকে।

দেশরিভিউ/এস এস