ভয়াবহ ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে কুড়িগ্রামে স্মরণসভা

76


।।এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি।।

২০০৪ সালে বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় থাকাকালীন বঙ্গবন্ধুকন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টার সময় আওয়ামী লীগের নেতা আইভী রহমানসহ ২৪ জন নেতা-কর্মী নিহতদের স্মরণে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ আলোচনা সভা ও নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করেছে।

আজ (২১ আগস্ট) শহীদ মিনার এলাকায় কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নিহতদের স্মরণে মিলাদ মাহফিল ও শোক র‌্যালি শহর প্রদক্ষিণ করে। দলীয় কার্যালয়ে স্মরণসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি মো: জাফর আলী, সহ-সভাপতি চাষী করিম, বদিউল আলম, যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সাঈদ হাসান লোবান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম, জেলা যুব লীগের আহ্বায়ক এ্যাড: রুহুল আমিন দুলাল, জেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুজ্জামান রাকিব, মহিলা আওয়ামী লীগের জেসমিন লাকী, জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা মাহবুবা লাভলী প্রমুখ।

স্মরণ সভা শেষে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এরপর শহরে একটি শোক র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

SHARE