ভলিবলে দেশসেরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়!

256

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রানার্সআপ পবিপ্রবিকে ২-১ সেটে পরাজিত করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার বিকেল ৩টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই ভলিবল প্রতিযোগিতায় দেশের ১২ বিশ্ববিদ্যালয়ের খেলোয়ার অংশগ্রহণ করছেন। পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের ব্যবস্থাপনায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল এই প্রতিযোগিতায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দেশে সেরা ১৬ বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় অংশ নেয়।

 গত ২২ ফেব্রুয়ারি থেকে এ টুর্ণামেন্ট শুরু হয়।

দেশরিভিউ/তারেক