ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের ধর্ষনের শিকার যাত্রী

39

স্বপন কর্মকার লামা বান্দরবান : বান্দরবানের লামা ফাঁসিয়াখালী ইউনিয়নের নাছির রোডের নিতাবনিয়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. আলাউদ্দিন (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক বলে জানা গেছে।

সোমবার (১১ জানুয়ারি) রাত ৯টার দিকে এই ঘটনার পর ভিকটিম নিজেই বাদী হয়ে লামা থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার (১১ জানুয়ারি) সকালে প্রয়োজনীয় কাজে ওই কিশোরী চকরিয়া যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক আলাউদ্দিন মেয়েটিকে চকরিয়া নিয়ে যাওয়ার কথা বললে, ওই তরুণী তার মোটরসাইকেলে উঠেন।

মোটরসাইকেল চালক আলাউদ্দিন মেয়েটিকে চকরিয়া না নিয়ে ফাঁসিয়াখালী ইউনিয়নের নাছির রোডের নিতাবনিয়া এলাকার একটি রাবার বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকার শুনে এক নারী শ্রমিক এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। পরে ওই নারী শ্রমিক মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে পৌঁছে দেয়। বিষয়টি মেয়ের পরিবার স্থানীয় জনপ্রতিনিধিদের জানালে তারা আইনিভাবে মোকাবেলা করতে পরামর্শ দেন। ভিকটিম জানায়, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঘিলাতলী এলাকার আবু ছালেহের ছেলে মো. আলাউদ্দিন তাকে ধর্ষণ করে।

ইউপি মেম্বার মোহাম্মদ হোসেন মামুন বলেন, ‘আমরা ভিকটিমের পরিবারকে আইনি সহায়তা নিতে পরামর্শ দিয়েছি। বিষয়টি দুঃখজনক।
লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, রাত ৯টার দিকে ভিকটিম ও তার অভিভাবকরা থানায় আসেন। ভিকটিমের বক্তব্য শুনে রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে রাতে বিশেষ অভিযান চালিয়ে অভিযুক্ত আলাউদ্দিনকে বগাইছড়ি এলাকা থেকে আটক করা হয়েছে।

SHARE