ভারতীয় সঙ্গীতশিল্পী শানের সাথে মন হারালো নুসরাত!

404

।।সায়ান আহমেদ , দেশরিভিউ।।

ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী শানের সাথে মন হারিয়েছে বাংলাদেশের আলোচিত সঙ্গীতশিল্পী সনিয়া নুসরাত!

সত্যি, সুরের মূর্ছনায় মন হারানোর কথা নিয়ে দুই বাংলার এই দুই জনপ্রিয় সঙ্গীতশিল্পীর নতুন গান ‘কেন মন হারালো’ ইতিমধ্যে আলোচনায় এসেছে। ৫ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এ গান সাড়া ফেলেছে।

শান এবং সনিয়া নুসরাতের এ নতুন গানের  শিরোনাম ‘কেন মন হারালো’। গানটির অডিও কাজ সম্পন্ন হয়েছে ভারতে। রাজিব দত্তের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ডাব্বু। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। স্বরাজ দেবের ভিডিও পরিচালনায় গানে মডেল হিসেবে আছেন ইরফান সাজ্জাদ ও সনিয়া নুসরাত নিজেও।

গানটি সম্পর্কে সোনিয়া নুসরাত এবং শান দুজনেই গণমাধ্যমে নিজেদের অনুভূতি জানিয়েছেন। সোনিয়া নুসরাত  এবং শান দুজনই প্রশংসায় ভাসিয়েছেন দুজনকে। 

 

এ বিষয়ে সনিয়া নুসরাত বলেন, আমিও আমার সাধ্যমতো গাওয়ার চেষ্টা করেছি। সুরে কিছুটা নতুনত্ব থাকলেও এই প্যার্টানের গান শান আগেও গেয়েছেন। তাই আশা করছি গানটি ভালো লাগবে। আর সান খুব পছন্দের একজন কন্ঠশিল্পী আমার। শানের গায়কীর স্বভাবসুলভ মেলোডির পুরোটাই পাওয়া গেছে এ গানে।

অন্যদিকে গনমাধ্যমের কাছে শান নিজেও অনুভূতি প্রকাশ করে জানান, ‘সনিয়া নুসরাতের গায়কীতে ভিন্নতা আছে। ওর কন্ঠ মেলোডিয়াস। ভালো গেয়েছে মেয়েটা। আমি আশাবাদী দুই বাংলার শ্রোতাদের মনপুত হবে গানটি।

গানটি শুনতে লেখাটির উপর ক্লিক করুন।

 

SHARE