ভারতে ভোটের মাঠে ফেরদৌস চমক( প্রচারনার ভিডিও সহ)

426

।।দেশরিভিউ।।
ভারতে ভোটের হাওয়া লেগেছে। ভোটের মাঠে লেগেছে
বাংলাদেশী তারকা অভিনেতা ফেরদৌসের চমক।
দেশটির অনেক শোবিজ তারকা প্রার্থী হয়ে লড়ছে এবারের ভোটে। কোন কোন তারকা আবার প্রিয় দলের হয়ে নেমেছেন প্রচারণায়। বিশেষ করে পশ্চিমবঙ্গে এবারের ভোটে তারকাদের অংশ গ্রহণ চোখে পড়ার মতো। কিন্তু সবচেয়ে চমক লাগিয়েছেন তৃণমূল প্রার্থী কানহাইয়ালাল আগরওয়ালে। তিনি নিজের নির্বাচনী প্রচারনায় বাংলাদেশ থেকে উড়িয়ে নিলেন জনপ্রিয় তারকা অভিনেতা ফেরদৌসকে। লোকসভা নির্বাচনের প্রচারণায় পশ্চিমবঙ্গে তৃণমূলের পক্ষে মাঠে নেমেছেন বাংলাদেশের অভিনেতা। উত্তর দিনাজপুরের রায়গঞ্জে তৃণমূল প্রার্থী কানহাইয়ালাল আগরওয়ালের সমর্থনে প্রচার করেন তিনি।

যদিও তার নির্বাচনী প্রতিদন্ধী দল বিজিপি বিষয়টি নিয়ে সমালোচনা করেছে। তারা ভিনদেশী তারকা দিয়ে তৃণমূল নির্বাচনী প্রচারনা করছেন এমন অভিযোগ করলেও তা ভোটারদের কাছে পাত্তা পাইনি। কারন পশ্চিমবঙ্গের মিডিয়াতে বাংলাদেশী তারকা অভিনেতা ফেরদৌস দীর্ঘদিন কাজ করার সুবাধে ভোটাররা বিষয়টি ইতিবাচক ভাবে দেখছে। আর পশ্চিমবঙ্গে প্রচারনায় তৃণমূল ফেরদৌসের বিষয়ে সাফ জানিয়ে দিয়েছে আমাদের দেশ দুটি হলেও আমরা বাঙ্গালী।

ঘাসফুলের সভায় তৃণমূলকে ভোট দেওয়ার আহ্বান জানান ফিরদৌস। সোল্লাসে স্বাগত জানান জনসভায় উপস্থিত তৃণমূলের সমর্থকরা। রোববার সকাল থেকেই প্রচারণায় অংশ নিয়েছেন এ নায়ক। তার সঙ্গে থাকছেন টালিউড তারকা অঙ্কুশ ও পায়েল।

জানা গেছে সোমবার করণদিঘী থেকে বেঙ্গল টু বেঙ্গল রোড ধরে ইসলামপুর পর্যন্ত রোড শো করবেন এই তিন তারকা। পরের দিন ১৬ এপ্রিল অংশ নিবেন তৃণমূল সাংসদ নায়ক দেব।

SHARE