মদের বোতল হাতে শিক্ষার্থীদের পিটাতে আসলেন UCC পরিচালক (ভিডিও)

937

ভিডিও দেখুন:

।।দেশরিভিউ- ঢাকা নিউজরুম।।
বিশ্ববিদ্যালয় কোচিংয়ে ভর্তি হতে আসা শিক্ষার্থীর সঙ্গে অসদাচরণের অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং সেন্টারের (ইউসিসি) নয়াবাজার শাখার পরিচালকের বিরুদ্ধে। এসময় (ইউসিসি) নয়াবাজার শাখার পরিচালক ফয়েজ আহমেদকে মদের বোতল হাতে তেড়ে আসার অভিযোগ এনে একটি ভিডিও ফেসবুকে আপলোড করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মহিউদ্দিন অনি। 

ভিডিওটি ফেসবুকে দিয়ে করে মহিউদ্দিন অনি লেখেন’বিশ্ববিদ্যালয়ে ভর্তির স্বপ্ন নিয়ে মফস্বল থেকে কোচিং করতে আসা একজন অসহায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে ভর্তির জন্য আজকে (শনিবার) গেছিলাম UCC নয়াবাজার শাখায়’।

‘অই শাখার পরিচালক ফয়েজ সাহেবকে এই শিক্ষার্থীর বিস্তারিত কথা খুলে বলি। কিছু টাকা কম নিয়ে ভর্তির জন্য অনুরোধ করি। এ কথা শুনে পরিচালকের মাথায় যেন আকাশ ভেঙ্গ পড়ল। উনি কিংভুতকিমাকার রুপ ধারন করে বললেন ‘টাকা নাই তো বিদ্যা নাই আমার এখানে’। টাকা খরচ করে এই শাখা খুলেছি কি ফকির মিসকিনের পোলাপান পড়াতে!’

ভিডিওটি বর্তমানে ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে (ইউসিসি) পরিচালক ফয়েজ আহমেদকে মদের বোতল হাতে রাগান্বিত হয়ে কথা বলতে দেখা যায়। ভিডিওতে এসময় দুই পক্ষে বাদানুবাদও চলতে দেখা যায়।

SHARE