ময়মনসিংহের নান্দাইলে ইসলামিক মানবসেবা ফাউন্ডেশনের ফ্রি ব্লাড ক্যাম্পিং অনুষ্ঠিত

79

আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহ:

ময়মনসিংহের নান্দাইলে তুচ্ছ নয় রক্ত দান, বাঁচাতে পারে একটি প্রাণ এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন ইসলামিক মানবসেবা ফাউন্ডেশন এর আয়োজনে চন্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া আনন্দ বাজারে ফ্রি ব্লাড পরীক্ষা নির্ণয় ক্যাম্পিং অনুষ্টিত হয়েছে ।

২৭ নভেম্বর শুক্রবার ব্লাড ক্যাম্পিংয়ের উদ্ভোধন করেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সাবেক উপাধ্যক্ষও প্যাথলজি বিভাগের বিভাগীয় প্রধান ময়মনসিংহ জেলা শাখার বিএম এর সভাপতি জনাব আলহাজ্ব ডাঃ মোঃ মতিউর রহমান ভুঁইয়া।

ইসলামিক মানবসেবা ফাউন্ডেশন যুগ্ন সাধারন সম্পাদকঃ ইফতেখার আহমেদ সৌরভ এর সঞ্চালনায় ব্লাড ক্যাম্পিংয়ে বক্তব্য রাখেন ইসলামিক মানবসেবা ফাউন্ডেশনের সভাপতি জনাবঃ মাহবুব হাসান জয়, সিনিয়র সহ- সভাপতি মোজাম্মেল হক, মোত্তাকিম আহমেদ, সাদেকুজ্জামান রিয়ন, মেহেদী হাসান জোনাক, মাজহারুল ইসলাম, নাজমুল ইসলাম মাসুম, বিশিষ্ট লেখক ও কলামলিষ্ট, নান্দাইল উপজেলার নদী রক্ষা কমিশনের আহব্বায়ক জনাবঃ সাইদুর রহমান ভূঁইয়া। ইসলামিক মানবসেবা ফাউন্ডেশনের সদস্যবর্গ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত ফ্রি ব্লাড ক্যাম্পিং সকাল ০৯ টা থেকে দুপুর ১২:৩০টা পর্যন্ত কার্যক্রম চলে। এতে বিভিন্ন স্কুল, কলেজ ও সাধারন মানুষ ফ্রিতে ব্লাড পরীক্ষা করেছেন।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা জানান, ফ্রি তে ব্লাড পরীক্ষার মাধ্যমে আমরা আমাদের রক্তের গ্রুপ সম্পর্কে জানতে পেরেছি। স্বেচ্ছাসেবী সংঘটন ইসলামিক মানবসেবা ফাউন্ডেশনের এমন কার্যক্রমকে সাধুবাদ জানাই। এতে করে অনেক রক্তযোদ্ধা ব্লাড দিতে উৎসাহ পাবে।

আগামী ২৯ নভেম্বর সংগঠনটির পক্ষ হতে জেলা প্রশাসন ময়মনসিংহ কর্তৃক বিনামুল্যে মাস্ক বিতরন ক‍্যাম্পেইনে অংশগ্রহন করা হবে।

SHARE